উল্টো হাটি।
- Nazmul Naz ১৭-০৫-২০২৪

সবাই প্রেম করে,
পূর্নিমা কিংবা জ্যোস্নায়,
আমরা না হয় করবো,
ঘোর অন্ধকার, কিংবা আমাবস্যায়!!

সব ভালোবাসা কি আর পাহাড় কিংবা সমুদ্রে রয়???
ভালোবাসা খুঁজি চল,
মরুভুমির উত্তপ্ত বালুকনায়!

সবার মত কদম দিবো না বর্ষায়,
তোমায় ভালোবাসবো শাপলা কিংবা
ধুতরায়।

বৃষ্টি বিলাস হবে না এবার অঝোর ধারায়,
এবার কাঠফাঁটা রৌদ্রে হাত ধরে হাটবো,
পিচঢালা উত্তপ্ত রাস্তায়, খালি পায়।

#চল_উল্টো_হাটি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।